আজ ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মে, ২০২৪ ইং

কুয়াকাটা পৌর কাউন্সিলর, নিজ অর্থায়নে ঈদ উপহার বিতরণ

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা প্রতিনিধি:

কুয়াকাটা পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর ও ১নং প্যানেল মেয়র মোঃ মনির শরীফের নিজ অর্থায়নে তার নিজ এলাকার মানুষের মাঝে বাড়ি বাড়ি গিয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ বস্ত্র উপহার দিয়েছে ।

১৬ এপ্রিল ২০২৩ইং, রোজ রবিবার , সকাল ১০টার দিকে, ফাসিপাড়া আশ্রয় কেন্দ্র থেকে ঈদ পোশাক বিতরণ অনুষ্ঠান শুরু করেন।
এবারে কাউন্সিলর মনির শরীফ নিজ অর্থায়নে ৩নং ওয়ার্ডের ৬৩০পরিবারকে ঈদুল ফিতরের, ঈদ বস্ত্র উপহার দিয়েছে।

ঈদ উপহার শাড়ী হাতে নিয়ে মনোয়ারা বেগম বলেন, আমরা অতি আগ্রহী ছিলাম এবং অনেকটা আশায় ছিলাম আমাদের কাউন্সিলর আমাদের জন্য ঈদ উপহার নিয়ে আসবে। আজ সকালবেলায় আমাদের দরজার সামনেই আমার জন্য ঈদের উপহার শাড়ী নিয়ে হাজির, আমি তাকে আমার মন থেকে দোয়া করি।

কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের উপদেষ্টা, মাসুম আল বেলাল বলেন, সকালে যখন কাউন্সিলর মনির শরীফের ফোন আমার ফোনে আসে তখন ভেবেছিলাম যে কোন দুর্ঘটনা হয়েছে। কিন্তু ফোনটা রিসিভ করার পরে শুনতে পারি তার নিজ এলাকার ৬০০ পরিবারের বেশি মানুষের জন্য ঈদের উপহার দিতে যাবে, আমি অবাক হয়ে জিজ্ঞাসা করলাম যেমন রোদের তাপ,

তার ভিতর আপনি বের হবেন, তিনি উত্তরে বলেছিলেন আমি তাদের কর্মী। এমন মানবতার পরিচয় আমাকে উৎসাহিত করেছে, আমি ব্যক্তিগতভাবে প্যানেল মেয়র মনির শরীফকে ধন্যবাদ জানাই জীবনের শেষ টুকু পর্যন্ত জনগণের ভালোবাসা নিয়ে থাকতে পারে।

কাউন্সিলর মনির শরীফ বলেন, জনগণ আমাকে ভোট দিয়ে তাদের দায়িত্ব আমাকে দিয়েছে। তাদের দেখাশোনার দায়িত্ব আমার, আমি আমার সাধ্যমত সবসময় তাদের পাশে থাকি এবং সব সময় থাকবো।

আমি প্রতি বছর নিজ অর্থায়নে আমার নিজ গ্রামের সবাইকে ঈদ উপহার দিয়ে থাকি, তার ধারাবাহিকতায় এবারও ৬৩০ পরিবারকে ঈদের উপহার শাড়ী, পাঞ্জাবি, লঙ্গি দিয়েছি।এর কারণ তাদের মুখের হাসিটা আমাকে আনন্দ দেয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ